বুবলী-আদরের রোম্যান্স দেখা যাবে ৫০ সিনেমা হলে

বুবলী-আদরের রোম্যান্স দেখা যাবে ৫০ সিনেমা হলে

আর মাত্র দুই সপ্তাহ। এরপর রসায়নের পূর্ণাঙ্গরূপ নিয়ে হাজির হবেন জনপ্রিয় চিত্রনায়িকা বুবলী ও নবাগত নায়ক আদর আজাদ। আগামী ১৭ জুন মুক্তি পাচ্ছে তাদের সিনেমা ‘তালাশ’। এ খবরটা অবশ্য পুরনো।

নতুন খবর হলো, দেশের অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘তালাশ’। তথ্যটি নিশ্চিত করেছেন সিনেমাটির নির্মাতা সৈকত নাসির। তিনি বলেন, ‘এমনও দেখা যায়, ছোট বাজেটের সিনেমা গল্প, মেকিং ও অভিনয়শিল্পীদের অভিনয়ের কারণে হুট করে বড় বাজেটকে পেছনে ফেলে দেয়। আমার এ সিনেমার গল্পই মাস্টারপিস। বাজেট এখানে সাবজেক্ট না। আদর-বুবলীসহ সবাই ভালো অভিনয় করেছে। সিনেমার গান ও ট্রেলার দর্শক খুবই পছন্দ করেছে। এরই মধ্যে ৫০টি হল চূড়ান্ত হয়েছে। আশা করছি, আগামী দুই সপ্তাহের মধ্যে সংখ্যাটা বেড়ে ৭০-এ যাবে।’

এই সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে অভিষেক হচ্ছে তরুণ অভিনেতা আদর আজাদের। তিনি বলেন, ‘ঈদুল ফিতরের সিনেমা দিয়ে দর্শক আবারও প্রেক্ষাগৃহে ফিরেছেন। এটি আমাদের সিনেমার জন্য আশীর্বাদ। এ ধারা অব্যাত থাকলে বেশি দিন লাগবে না আমাদের সিনেমার ক্রান্তিকাল দূর হতে। তারই ধারাবাহিকতায় আমার ও বুবলী জুটির প্রথম সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। আশা করি, দর্শক নিরাশ হবে না।’

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটির কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। এতে আরও অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ। দেশজুড়ে এই সিনেমার পরিবেশনা করছে অভি কথাচিত্র।

রোম্যান্টিক ও থ্রিলারধর্মী গল্পে নির্মিত হয়েছে ‘তালাশ’। এরই মধ্যে সিনেমাটির গান, ফার্স্টলুক, ট্রেলার ও পোস্টার প্রকাশ হয়েছে। অন্তর্জালে সেগুলো হয়েছে প্রশংসিত। এবার দেখার পালা, বড় পর্দায় বুবলী-আদরের রসায়ন কতটা গ্রহণ করে দর্শক।

 

আপনি আরও পড়তে পারেন